তুমি আর আমি
- হাবিবা রিমু ০২-০৫-২০২৪

তুমি কি ওই নীল আকাশ হবে?
আমি পাখি হয়ে উড়ে বেড়াবো
পুরোটা আকাশ জুড়ে।

তুমি কি রাত হবে?
আমি চাঁদ হয়ে জ্যোৎস্না বিলাব
সারাটি জীবনভরে।

তুমি কি ধূসর কালো মেঘ হবে?
আমি বৃষ্টি হয়ে পড়ব ঝরে
তোমারি বিরহে।

তুমি কি শীত হবে?
জড়িয়ে নিবো তোমায় আমি
কুয়াশার চাদরে।

তুমি কি বসন্ত হবে?
আমি সজীবতা হয়ে থেকে যাবো
তোমার পাশে।

ওসব ছাড়ো, তুমি কি আমার হবে?
আগলে রাখবো তোমায় আমি
ভালোবাসা আর আদরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।